সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবল হাসপাতালের নতুন ব্যবস্থাপনা কমিটি প্রথম সভা বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইয়ে দুই প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শিশুদের বিবাদের জেরে আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩৫ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

পুলিশ কর্তৃক সাংবাদিক নির্যাতন বন্ধে ‘বিএমএসএফ’ এর দাবি

হবিগঞ্জ প্রতিনিধি : পুলিশ কর্তৃক আর কোন সাংবাদিক নির্যাতন নয়। এক সময় সাংবাদিক-পুলিশ ভাই-ভাই। এই প্রবাদটি বাস্তবে দেখতে চান সাংবাদিকরা। নতুন আইজিপি বেনজীর আহমেদ এর নিকট বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলা শাখার দাবি পুলিশ কর্তৃক দেশের কোথাও আর কোন সাংবাদিক যেন নির্যাতন, হয়রাণী কিংবা লাঞ্ছিতের শিকার না হন।

দূর্নীতি, সন্ত্রাসমুক্ত একটি সুন্দর সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার ওপর যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন তা সত্যিই প্রশংসনীয়। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিএমএসএফ’র কৃতজ্ঞতা জানায়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিশ্বাস করে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে সমাজের সকল অন্যায়-অনিয়ম, দূর্নীতি-অপরাধের বিরুদ্ধে স্বোচ্চার হলে বঙ্গবন্ধুর সোনারবাংলা প্রতিষ্ঠিত হতে বেশি সময় লাগবেনা। বিএমএসএফ চায় সাংবাদিক নির্যাতনমুক্ত একটি আগামির বাংলাদেশ।

আপনার এ অগ্রযাত্রায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিটি নেতাকর্মী পুলিশের পাশাপাশি আপনজন হয়ে কাজ করবেন।

আপনার মুখ থেকে এরকম একটি বাণী শুনতে চাই ‘ দেশে পুলিশ কর্তৃক আর কোন সাংবাদিক নির্যাতন দেখতে চাইনা’- আইজিপি।

হবিগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে দাবি জানান আহবায়ক সিরাজুল ইসলাম জীবন, সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ মশিউর রহমান, যুগ্ম আহবায়ক মীর মোঃ আবদুল কাদির, সদস্য সচিব একে কাওছার, সদস্য এম সাজিদুর রহমান, মীর জামাল আহমেদ , মোতাব্বির হোসেন কাজল, মহিবুল হাসান সজল, জায়েদ আলী মামুন, অসিত চৌধুরী সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com